Home মাধ্যমিক প্রশাসনিক কর্মকর্তা পদে নিয়োগ দিতে পরীক্ষার খাতা টেম্পারিং

প্রশাসনিক কর্মকর্তা পদে নিয়োগ দিতে পরীক্ষার খাতা টেম্পারিং

44
0

ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের প্রশাসনিক কর্মকর্তা পদে নিয়োগ দিতে পরীক্ষার খাতা টেম্পারিং করার বিষয়টি সরেজমিনে তদন্ত করবে ঢাকা বিভাগীয় কমিশনারের তদন্ত কমিটি। কমিটির আহ্বায়ক অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন ও আইসিটি) এ কে এম মাসুদুজ্জামান মঙ্গলবার ঘটনাটি তদন্তের বিষয়ে অধ্যক্ষকে চিঠি দিয়েছেন।

এ কে এম মাসুদুজ্জামানের সই করা চিঠিতে নিয়োগ পরীক্ষার খাতা মূল্যায়ন কার্যক্রমের সঙ্গে সম্পৃক্ত সবাইকে উপস্থিত থাকতে নির্দেশ দেওয়া হয়। এতে বলা হয়, ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজে গত ৭ নভেম্বর অনুষ্ঠিত নিয়োগ পরীক্ষার খাতা মূল্যায়ন কার্যক্রমে সংঘটিত অনিয়মের বিষয়ে আগামী বৃহস্পতিবার (১২ নভেম্বর) সকাল ১০টায় তদন্ত কার্যক্রম পরিচালিত হবে। খাতা মূল্যায়নের সব সদস্য ও সে সময় উপস্থিত নিয়োগ কমিটির সস্যদের ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজে হাজির করার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য অনুরোধ করা হলো।

অধ্যক্ষকে দেওয়া চিঠিতে ঢাকা বিভাগীয় কমিশনার কার্যালয়ের সিনিয়র সহকারী কমিশনার (উন্নয়ন) মো. মাজহারুল ইসলাম, গভর্নিং বডির সদস্য এ বি এম মনিরুজ্জামান (অভিভাবক প্রতিনিধি), মুর্শিদা আখতার (অভিভাবক প্রতিনিধি), ওহেদুজ্জামান মন্টু (অভিভাবক প্রতিনিধি,) গোলাম বেনজীর (অভিভাবক প্রতিনিধি), অ্যাডভোকেট রীনা পারভিন (সংরক্ষিত অভিভাবক প্রতিনিধি) এবং অভিযুক্ত শিক্ষক ফাতেমা জোহরা হককে (শিক্ষক প্রতিনিধি) অবহিত ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য অনুলিপি দেওয়া হয়েছে।

এর আগে মঙ্গলবার (১০ নভেম্বর) বিকালে অভিভাবক ফেরামের সভাপতি আব্দুর রহিম হাওয়লাদার (রানা) এবং সাধারণ সম্পাদক মোহাম্মদ আব্দুল মজিদ সুজন অভিভাবকদের পক্ষে মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের সচিবের কাছে লিখিত আবেদন দিয়ে মন্ত্রণালয়কে ঘটনাটি তদন্তের দাবি জানান। লিখিত আবেদনে টেম্পারিংয়ের জন্য অভিভাবক ফোরাম অধ্যক্ষ অধ্যাপক ফওজিয়া রেজওয়ানকেও দায়ী করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here