শিরোনাম
  • প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি আবেদন: মানতে হবে যেসব শর্ত শিক্ষাপ্রতিষ্ঠান আরও ৭ দিন বন্ধের দাবি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগে তৃতীয় ধাপের লিখিত পরীক্ষার ফল আগামী সপ্তাহের শুরুতে নম্বরের মানসিকতা থেকে বের হয়ে আসতে শিক্ষার্থী ও অভিভাবকদের প্রতি আহ্বান  শিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত  স্থায়ী কমিটির দ্বিতীয় সভায় যে তিনটি সিদ্ধান্ত হলো বুয়েটে চলছে পরীক্ষা বর্জন বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট গিনেস বুকে’ তোলার উদ্যোগ চিকিৎসার ছুটি শেষে ইউজিসিতে ফিরলেন চেয়ারম্যান অধ্যাপক কাজী শহীদুল্লাহ নতুন কারিকুলাম বাস্তবায়ন, ঝরে পড়া রোধে সহযোগিতা অব্যাহত রাখবে ইউনিসেফ মাধ্যমিক পর্যায়ের সব শিক্ষাপ্রতিষ্ঠানে দুই ধাপে জাতীয় কৃমি নিয়ন্ত্রণ সপ্তাহ পালনের নির্দেশ  
    • উচ্চ শিক্ষা
    • পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে বশেফমুবিপ্রবিতে উৎসবের আমেজ

    পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে বশেফমুবিপ্রবিতে উৎসবের আমেজ

    বশেফমুবিপ্রবি থেকে বেলাল হোসাইন বকুল

    পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেফমুবিপ্রবি) লেগেছে উৎসবের আমেজ। সেতুর উদ্বোধন উৎসবে শামিল হতে বিশ্ববিদ্যালয় প্রশাসন  গ্রহণ করেছে নানা কর্মসূচি।

    শনিবার (২৫ জুন) সকাল ১০টায় সরাসরি সম্প্রচারিত পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠান বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবন মিলনায়তনে প্রদর্শন করা হয়। এতে শামিল হন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

    এরপর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন। 

    বিশ্ববিদ্যালয় প্রশাসনের নেতৃত্বে প্রশাসনিক ভবনের সামনে থেকে আনন্দ র‌্যালি অনুষ্ঠিত হয়। র‌্যালিতে অনুষদ, বিভাগ, হল, বিশ্ববিদ্যালয় শাখা  ছাত্রলীগ, সাংবাদিক সমিতি, রিভার ডিফেন্ডার্স ক্লাব  এবং সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন অংশগ্রহণ করে। উল্লেখ্য, বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের প্রস্তাবিত আহ্বায়ক কমিটির সকল সদস্যবৃন্দ একই রঙের পাঞ্জাবি ও শাড়ি পড়ে এতে শামিল হয়‌।