Home চাকরির খবর চাকরিপ্রার্থীদের সতর্ক করলো মাউশি

চাকরিপ্রার্থীদের সতর্ক করলো মাউশি

115
0

শিক্ষা মন্ত্রণালয়জনবল নিয়োগ দিতে গত ২২ অক্টোবর বিজ্ঞপ্তি প্রকাশ করেছিল মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতর। তবে এই নিয়োগ নিয়ে প্রতারণার ফাঁদ থেকে প্রার্থীদের সতর্ক থাকতে বলা হয়েছে। সোমবার (১৪ ডিসেম্বর) অধিদফতরের পরিচালক (কলেজ ও প্রশাসন) মো. শাহেদুল খবির চৌধুরী স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ সতর্ক করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ২২ অক্টোবর অধিদফতরের আওতাধীন অফিস/শিক্ষা প্রতিষ্ঠানে জন্য ২৮ ক্যাটাগরির চার হাজার ৩২টি শূন্যপদে জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। বিজ্ঞপ্তিতে প্রার্থীদের সতর্ক করে বলা হয়, প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তির পরীক্ষা গ্রহণের প্রস্তুতি ও দাফতরিক কার্যক্রম চলমান রয়েছে। পরীক্ষার তারিখ এখনও নির্ধারণ করা হয়নি। কিন্তু এরই মধ্যে কিছু প্রতারক চক্র চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে চাকরি প্রার্থীদের সঙ্গে প্রতারণা করার চেষ্টা করছে বলে প্রতীয়মান হচ্ছে। এমতাবস্থায় কেউ কোনও প্রতারণার ফাঁদে না পড়েন সেই বিষয়ে সংশ্লিষ্ট সবাইকে সতর্ক থাকার অনুরোধ করা হলো।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, সব ধরনের পরীক্ষার (লিখিত/ব্যবহারিক/মৌখিক) তারিখ, সময় ও ভেন্যু এমনকি নিয়োগের জন্য চূড়ান্তভাবে নির্বাচিত হলে তা প্রার্থীকে সরাসরি মোবাইলে এসএমএসের মাধ্যমে জানানো হবে। অধিদফতরের ওয়েবসাইটেও তা প্রকাশ করা হবে।

Print Friendly, PDF & Email
শেয়ার করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here