Home বিশ্ববিদ্যালয় বিইউবিটিতে ফল-২০২০-২১ ওরিয়েন্টেশন অনুষ্ঠিত

বিইউবিটিতে ফল-২০২০-২১ ওরিয়েন্টেশন অনুষ্ঠিত

90
0

বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজি (বিইউবিটি)তে ফল-২০২০-২১ সেমিস্টারে ভর্তি হওয়া শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন বৃহঃবার ১৪ জানুয়ারি, ২০২১ অনলাইনে অনুষ্ঠিত হয়।
ফ্যাকাল্টি অব বিজনেস, ফ্যাকাল্টি অব ইঞ্জিনিয়ারিং এন্ড অ্যাপলায়েড সায়েন্সেস, ফ্যাকাল্টি অব আর্টস এন্ড হিউম্যানিটিজ, ফ্যাকাল্টি অব ল’ এবং ফ্যাকাল্টি অব সোস্যাল সায়েন্সেস এর শিক্ষার্থীরা ওরিয়েন্টেনে যুক্ত ছিলেন। এতে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন প্রফেসর ড. মো, ফৈয়াজ খান, উপাচার্য, বিইউবিটি।
নবীন শিক্ষার্থীদের স্বাগত জানিয়ে সভাপতি নিজ নিজ বিষয়ে বিশেষজ্ঞ হওয়ার লক্ষ্যে তাদের অধ্যয়নের তাগিদ দেন। তিনি বলেন, “বিইউবিটি অধ্যয়ন, গবেষণা ও খেলাধুলার সুবিধাসহ সব রকমের সুবিধা সৃষ্টি করে রেখেছে শিক্ষার্থীদের জন্য। শিক্ষার্থীদের জ্ঞান সাধনার পথে শিক্ষক-কর্মকর্তা-কর্মচারীরা আন্তরিকতার সাথে সহযাত্রী হয়ে থাকবেন।”
অনুষ্ঠানে গেস্ট অব অনার হিসেবে বক্তব্য রাখেন প্রফেসর মো. আবু সালেহ, অ্যাডভাইজার ও সদস্য, বিইউবিটি ট্রাস্ট। প্রফেসর ড. মো. আলী নূর, প্রো-ভিসি এবং প্রফেসর মিঞা লুৎফার রহমান, সদস্য বিইউবিটি ট্রাস্ট বিশেষ অতিথির বক্তব্য রাখেন।  
ফ্যাকাল্টিসমূহের ডিনবৃন্দ, চেয়ারম্যান, রেজিস্ট্রার, পরীক্ষা নিয়ন্ত্রক, প্রক্টরসহ সকল বক্তা বিশ্ববিদ্যালয়ের নিয়ম-নীতিসমূহ ব্যাখ্যা করেন এবং উন্নত জীবন গড়ার পরামর্শ দেন। বিভাগীয় প্রধানগণ, অন্যান্য শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থীরা অনুষ্ঠানে যুক্ত ছিলেন।

Print Friendly, PDF & Email
শেয়ার করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here