Home প্রাথমিক প্রাথমিক শিক্ষকদের জন্য ‘হেল্প ডেস্ক সাপোর্ট টিম’

প্রাথমিক শিক্ষকদের জন্য ‘হেল্প ডেস্ক সাপোর্ট টিম’

70
0

ইএফটিতে (ইলেকট্রনিক ফান্ড ট্রান্সফার) সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের বেতন নিশ্চিত করতে আট সদস্যের ‘হেল্প ডেস্ক সাপোর্ট টিম’ গঠন করেছে সরকার। বৃহস্পতিবার (২৫ মার্চ) প্রাথমিক শিক্ষা অধিদফতর এ সংক্রান্ত অফিস আদেশ জারি করে।

আদেশে ‘হেল্প ডেস্ক সাপোর্ট টিম’ এ আটটি বিভাগের জন্য আটজন সদস্য রাখা হয়েছে। এই ডেস্ক ইএফটিতে বেতন নিশ্চিত করার বিষয়ে যাবতীয় কার্যক্রম মনিটরিং করবে এবং প্রয়োজনীয় পদক্ষেপ নেবে।

সদস্যদের মধ্যে সিলেট বিভাগে উপপরিচালক (অর্থ-রাজস্ব) নবুয়াত হোসেন সরকার, চট্টগ্রামে উপপরিচালক (অর্থ-উন্নয়ন) এইচ এম আবুল বাশার, ঢাকায় সহকারী পরিচালক (অর্থ-রাজস্ব) মো. নুরুল ইসলাম, খুলনায় শিক্ষা অফিসার (অর্থ) তাপস কুমার সরকার, ময়মনসিংহে গবেষণা কর্মকর্তা (অর্থ-রাজস্ব) শাহানা আহমেদ, বরিশালে প্রকিউরমেন্ট অফিসার (অর্থ-রাজস্ব) আ ফ ম জাহিদ ইকবাল, রংপুরে হিসাব রক্ষণ কর্মকর্তা (অর্থ) মনোহর চন্দ্র সরকার এবং রাজশাহীতে সহকারী হিসাব রক্ষণ কর্মকর্তা (অর্থ) মৃত্যুঞ্জয় সরকার দায়িত্বে রয়েছেন।

আট সদস্যের এই টিমকে আইসিটি বেইজ ফিন্যান্সিয়াল ম্যানেজমেন্টের পরামর্শক কায়েস বিন হাবিব টেকনিক্যাল সাপোর্ট দেবেন।

ইএফটি বিষয়ক কার্যক্রম সম্পাদনে মাঠ পর্যায়ে কোনও ধরনের সমস্যা, জিজ্ঞাসা, অভিযোগ থাকলে টিমের দায়িত্বপ্রাপ্তদের সঙ্গে যোগাযোগ করার জন্য শিক্ষকদের অনুরোধ জানানো হয় অফিস আদেশে।

এছাড়া অফিস আদেশে ‘হেল্প ডেস্ক সাপোর্ট টিমে’র সকল সদস্যকে মাঠ পর্যায় থেকে পাওয়া সমস্যা, জিজ্ঞাসা, অভিযোগ সংক্রান্ত বিষয়ে কার্যকর পদক্ষেপ গ্রহণের পাশাপাশি নিয়মিত অগ্রগতি সম্পর্কে অধিদফতরে অবহিত করতে বলা হয়েছে।

Print Friendly, PDF & Email
শেয়ার করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here