Home কলেজ শিক্ষক-কর্মচারীদের কল্যাণ সুবিধার ২৬ কোটি ৮৮ লাখ টাকা ছাড়

শিক্ষক-কর্মচারীদের কল্যাণ সুবিধার ২৬ কোটি ৮৮ লাখ টাকা ছাড়

1009
0

৬৪২ জন শিক্ষক-কর্মচারীর কল্যাণ সুবিধার ২৬ কোটি ৮৮ লাখ ৮৭ হাজার ৩২৯ টাকা ছাড় দেয়া হয়েছে। মঙ্গলবার (১৩ এপ্রিল) কল্যাণ ট্রাস্টের পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, অবসরপ্রাপ্ত শিক্ষক-কর্মচারীদের কষ্টের কথা বিবেচনা করে করোনা মহামারিসহ শত প্রতিকূলতার মধ্যেও কল্যাণ ট্রাস্টের কর্মকর্তা-কর্মচারীদের অক্লান্ত পরিশ্রমের সঞ্চিত অর্থ হাতে তুলে দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে। তার প্রেক্ষাপটে ৬৪২ জন শিক্ষক-কর্মচারীর কল্যাণ সুবিধার ২৬ কোটি ৮৮ লাখ ৮৭ হাজার ৩২৯ টাক ছাড় দেয়া হয়েছে।

সদ্য করোনা থেকে মুক্তি পাওয়া কল্যাণ ট্রাস্টের সচিব অধ্যক্ষ মো. শাহজাহান আলম সাজু আজ অফিসে উপস্থিত হয়ে এ সংক্রান্ত ফাইলে স্বাক্ষর করেন।

যে সমস্ত শিক্ষক-কর্মচারী ২০১৯ সালের ৩০ জুনে আবেদন জমা দিয়েছেন তাদের টাকা ছাড় করা হয়েছে। এছাড়াও যে সমস্ত মৃত শিক্ষক-কর্মচারীর নমিনি ২০১৯ সালে ৩০ জুনের মধ্যে আবেদন জমা দিয়ে পরবর্তীতে দ্রুত পাওয়ার জন্য আবেদন করেছেন তাদের টাকাও ছাড় করা হয়েছে।

বলা হয়েছে, কল্যাণ সুবিধা আর ছাড় দেয়া অর্থ আজ মঙ্গলবার নির্ধারিত ব্যাংকে পাঠানো হয়েছে। অনলাইন ব্যবস্থায় EFT এর মাধ্যমে শিক্ষক-কর্মচারীদের নিজ নিজ ব্যাংক একাউন্টে তাদের টাকা পৌঁছে যাবে।

কল্যাণ ট্রাস্টের সচিব অধ্যক্ষ মো. শাহজাহান আলম সাজু বৈশ্বিক মহামারি করোনা থেকে মুক্তির জন্য সকলকে সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান।

Print Friendly, PDF & Email
শেয়ার করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here