শিরোনাম
  • মেলায় যাই রে...গানটি বিটিভির ‘আনন্দ মেলা’ অনুষ্ঠানে প্রথম উপস্থাপন  ইসরাইলে হামলায় যেসব ক্ষেপণাস্ত্র ব্যবহার করেছে ইরান পঞ্চম গণবিজ্ঞপ্তিতে আবেদন শুরু বুধবার চলবে ৯ মে রাত ১২টা পর্যন্ত  আলপনার রঙে রাঙানো হচ্ছে হাওরের ১৪ কিলোমিটার সড়ক শিক্ষাপ্রতিষ্ঠানে বাংলা নববর্ষ উদযাপনের নির্দেশনায় যা আছে সপ্তম শ্রেণির ‌‌বিতর্কিত 'শরীফার গল্প' সংশোধন কতদূর? বাংলা বর্ষপঞ্জিতে যুক্ত হলো নতুন বর্ষ ১৪৩১ বঙ্গাব্দ: পহেলা বৈশাখ আজ মুক্তিপণ দিয়েই জিম্মি থাকা ২৩ নাবিক ও এমভি আবদুল্লাহ জাহাজ মুক্ত পূর্ণাঙ্গ উৎসব ভাতার দাবিতে পতাকা হাতে বেসরকারি শিক্ষক-কর্মচারীদের বিক্ষোভ ১০ দেশে অল্প খরচে পড়তে পারেন বাংলাদেশি শিক্ষার্থীরা
    • মাধ্যমিক
    • মাধ্যমিকের নতুন পরিচালক অধ্যাপক সৈয়দ জাফর আলী

    মাধ্যমিকের নতুন পরিচালক অধ্যাপক সৈয়দ জাফর আলী

    মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের মাধ্যমিকের নতুন পরিচালক নিয়োগ পেয়েছেন অধ্যাপক সৈয়দ জাফর আলী। পরিচালক হিসেবে পদায়ন দিয়ে বৃহস্পতিবার প্রজ্ঞাপন জারি করেছে শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগ। 

    একই আদেশে অধিদপ্তরের মাধ্যমিক শাখার পরিচালক অধ্যাপক মোহাম্মদ বেলাল হোসাইনকে ওএসডি করে রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী কলেজে সংযুক্ত করা হয়েছে।

    উপসচিব মোছা. রেবেকা সুলতানা স্বাক্ষরিত প্রজ্ঞাপনে তাদের ২৯ ফেব্রুয়ারির মধ্যে বর্তমান কর্মস্থল থেকে অবমুক্ত হতে বলা হয়েছে।

    উল্লেখ্য, সৈয়দ জাফর আলী ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে রাষ্ট্রবিজ্ঞান বিভাগ থেকে অনার্সসহ মাস্টার্স ডিগ্রি অর্জন করে ১৯৯৮ খ্রিষ্টাব্দে ১৭শ বিসিএস-এ শিক্ষা ক্যাডারে যোগদান করেন। ২০১৮ খ্রিষ্টাব্দ থেকে তিনি স্বাধীনতা বিসিএস সাধারণ শিক্ষা সংসদ-এর প্রতিষ্ঠাতা সদস্য-সচিব পদে রয়েছেন। এর আগে তিনি পরিদর্শন ও নিরীক্ষা অধিদপ্তরের উপপরিচালক, শিক্ষা অধিদপ্তরের সহকারী পরিচালক (প্রশাসন) এবং পাঠ্যপুস্তক বোর্ডের উপসচিব পদে ছিলেন। তিনি লিয়েনে মোহাম্মদপুর কেন্দ্রীয় কলেজের অধ্যক্ষ পদেও ছিলেন।